বিয়ের প্রলোভনে রূপগঞ্জে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

বিয়ের প্রলোভনে রূপগঞ্জে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

রূপগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জে বিয়ের কথা বলে মোবাইল ফোনে প্রেমিকাকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণক রেছে বলে অভিযোগ উঠেছে প্রেমিক ও তার সহযোগীদের বিরুদ্ধে।
পরে সরকারি জরুরী পরিসেবা ৯৯৯ এ কল করলে পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগী ওই কিশোরীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকার রিজেন্ট টাউন নামে একটি আবাসন কোম্পানির অভ্যন্তরে এই ঘটনা ঘটে।
ধর্ষণের শিকার কিশোরী জানায়, দীর্ঘদিন ধরে পৌরসভার বাড়ৈপাড়া এলাকার হৃদয় নামে এক যুবকের সাথে তার মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। শুক্রবার বেলা ১২টার দিকে হৃদয় তাকে মোবাইল ফোনের মাধ্যমে বিয়ের প্রলোভন দেখিয়ে তার নিজ বাড়ি বাড়ৈপাড়া নিয়ে যাবে বলে আসতে বলে। কিশোরী তার কথামতো নলপাথর এলাকার রিজেন্ট টাউনের সামনে গেলে হৃদয়সহ ৫ জন যুবক তাকে অস্ত্রের ভয় দেখিয়ে আবাসন কোম্পানির অভ্যন্তরে কাশবনের ভেতর নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করে। পরে কিশোরীর হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে তাকে সেখানে ফেলে রেখে যায় প্রেমিক হৃদয়সহ বাকিরা। পরে স্থানীয় কয়েকজন লোক তাকে দেখতে পেয়ে ৯৯৯ এর কল করে পুলিশের সহায়তা চায়। পুলিশ বিকেল ৪টার দিকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি এ এফ এম সায়েদ বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে কিশোরীকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

 

 

আপনি আরও পড়তে পারেন